বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

নতুন রাষ্ট্রপতি নিয়ে বিএনপির কোন মন্তব্য নেই: ডঃ খন্দকার মোশাররফ

সংবাদ ডেস্কঃ নবনির্বাচিত রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন কে নিয়ে একেবারেই নিশ্চুপ বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, এ বিষয়ে আমাদের কোনো মন্তব্য নেই, কোনো আগ্রহও নেই, ব্যাখ্যাও দিতে চাই না। যতবার প্রশ্ন করবেন আমরা একই জবাব দেবো।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) গুলশান বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নবনির্বাচিত রাষ্ট্রপতি সম্পর্কে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আপনারা জানেন ইউনিয়নে বিএনপির পদযাত্রার বিভিন্ন জায়গায় ওরা বাধা দিয়েছে। তার অর্থ কী? আমাদের প্রত্যেকটি ইউনিয়নের নেতাকর্মীরা এ কর্মসূচিতে রাস্তায় নেমেছে।

তিনি বলেন, আওয়ামীলীগ যে পাল্টা শান্তি সমাবেশের কথা বলল, কয়টা ইউনিয়নে তারা শান্তি সমাবেশ করেছে? তারা তো শান্তি সমাবেশ করতে পারেনি। এই পাল্টা কর্মসূচি দেওয়ার অর্থ হচ্ছে, তারা দুর্বল, তারা দৈন্যদশায় পড়ে আবোল-তাবোল কর্মসূচি দিচ্ছে। সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান উপস্থিতি ছিলেন।

উল্লেখ্য, কোনো প্রতিদ্বন্দ্বিতা না থাকায় গত সোমবার মোঃ সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হন। রাষ্ট্রপতি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ তাকে মনোনয়ন দেয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়