শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সাংবাদিক আব্দুস সাত্তারের শ্বশুরের ইন্তেকাল

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আব্দুস সাত্তার প্রধানের শ্বশুর হাজী জালাল উদ্দিন ইন্তেকাল করেছেন। বার্ধক্যজনিত কারনে দীর্ঘদিন বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাত পৌনে ৮ ঘটিকায় তিনি ইন্তেকাল করেন।

(ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। তিনি পাঁচ ছেলে ও তিন কন্যাসন্তান রেখে গেছেন। আগামীকাল সকাল ৮ টায় জানাজা শেষে আষাঢ়িয়ার চর কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

হাজী জালাল উদ্দিনের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সদস্যরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়