শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img

ডিমলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভা

নীলফামারী সংবাদদাতাঃ নীলফামারীর ডিমলা উপজেলার ৯নং টেপাখড়িবাড়ী ইউনিয়নের বিভিন্ন মসজিদ ভিত্তিক কর্মরত ৭০ জন ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২-ফেব্রুয়ারী) দুপুরে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চত্তরে টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক এর নিজ উদ্যোগে প্রতিবছরের মতো এবারো ৩৫ টি জামে মসজিদের ৭০ জন ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় শেষে সকল ইমামগণ ও মুয়াজ্জিনদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, চাদর এবং খাদ্য সহায়তা প্রদান করা হয়। এছাড়াও জেলা পরিষদের বরাদ্দকৃত ৭ জন বীর মুক্তিযোদ্ধা ও ৩০০ গরিব অসহায় মানুষের মাঝে প্রত্যেককে শীতবস্ত্র হিসেবে কম্বল, চাউল, ডাল, তেল ও সাবান বিতরণ করা হয়।

টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বরনীয় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: মো: মমতাজুল হক, জেলা পরিষদ সদস্য মো: ফেরদৌস পারভেজ ও সংরক্ষিত মহিলা সদস্য মেহরিন আক্তার পলিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সরকার মিন্টু, টেপাখড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, গয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন সরকার।

টেপাখড়িবাড়ী ইউনিয়নের আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মজির উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন, টেপাখড়িবাড়ী পন্ডিতপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মো: খায়রুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূর্বছাতনাই ইউনিয়নের ঝাড় সিংহেশ্বর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা কুরবান আলী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, উপজেলার পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল লতিফ খান, নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোরশেদ মনি, টেপাখড়িবাড়ী ইউপি’র সকল সদস্য, গ্রাম-পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়