শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

গুলিবিদ্ধ রেস্তোরাঁর ম্যানেজার মারা গেছেন

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় গুলিবিদ্ধ সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁ’র ম্যানেজার মোঃ জামান কাজল (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে কাজল মারা গেছে বলে খবর পেয়েছি। আমরা হাসপাতালে যাচ্ছি। মরদেহ আনার প্রস্তুতি চলছে। নিহত মো. জামান কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন এক নারীসহ পাঁচজন। এর মধ্যে কাজলের অবস্থা গুরুতর ছিল।
এদিকে, এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বাদী হয়ে বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন। মামলায় আসামি বাবা ও ছেলেকে গ্রেফতার দেখানো হয়েছে।

সোমবার বিকেলে দুই আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়। তবে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত সাহারা বীথির আদালত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) শুনানির দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বলেন, ঘটনার দিন সন্ধ্যায় পানির বিল বাবদ ১০ লাখ টাকা চেয়ে আমাদের গালমন্দ করতে থাকেন আজাহার। আমরা এর প্রতিবাদ করি এবং বলি, এ বিষয়ে তার ভাইয়ের সঙ্গে কথা বলবো। কিন্তু তিনি কথা না শুনে দৌড়ে পিস্তল ও শটগান এনে গুলি চালান। আমাদের ম্যানেজার কাজলসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শনে যান নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা। ওই সময় তিনি বলেছিলেন, আমরা প্রাথমিকভাবে একজন আহত হওর বিষয়টি নিশ্চিত হয়েছি। রাগের বশেই এ কাণ্ড ঘটিয়েছেন বলে জানতে পেরেছি। তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। সেখানে জিজ্ঞাসাবাদে অধিকতর তথ্য বেরিয়ে আসবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়