মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

হাতুড়ি পেটা করে স্ত্রী-হত্যাকারী ঘাতক স্বামী গ্রেফতার

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ সদস্যরা। রোববার (৫ই জানুয়ারি) দুপুরে প্রেস ব্রিফিং করে নারায়ণগঞ্জ র‍্যাব-১১এর কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কক্সবাজার সদর উপজেলা থেকে চাঞ্চল্যকর আঁখি হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী সাইদুল (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে র‍্যাব-১১ আরো জানায়, অভিযুক্ত ঘাতক স্বামী সাইদুল মাদকাসক্ত ছিল এবং বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে প্রায়ই ভিকটিম আঁখির সাথে পারিবারিক কলহে লিপ্ত হতো। এই পারিবারিক কলহের এক পর্যায়ে বৃহস্পতিবার আনুমানিক রাত ১০: ৩০ ঘটিকায় আঁখিকে লোহার শিকল দিয়ে হাত-পা বেধে দুই ছেলের সামনে লোহার হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে। মারধরের সময় ভিকটিমের দুই ছেলে সিয়াম ও অর্ণবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক স্বামী দৌড়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, প্রায় ১৫ বছর আগে সাইদুলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দুই ছেলে ও চার মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই সাইদুল নানা অজুহাতে তাকে মারধর করত। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১০টায় হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে তার স্বামী। পরে ছেলেদের চিৎকারের আওয়াজ শুনে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাতেই সোনারগাঁ থানায় নিহত আঁখির বাবা ইব্রাহীম মিয়া বাদি হয়ে ঘাতক স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে শনিবার রাতে কক্সবাজার সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয় তাকে।

অভিযুক্ত ঘাতক সাইদুল পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে। আঁখি একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়