বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img

আমরা সোনারগাঁ আওয়ামীলীগ এতিম হয়ে আছি: কায়সার হাসনাত

সংবাদ১৬.কমঃ হাজারো নেতাকর্মীদের সমাগমে উৎসবমূখর পরিবেশে শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সর্বশেষ সনমান্দিতে আওয়ামীলীগের ইউনিয়ন কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সোনার বাংলা উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সনমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

সম্মেলনের প্রধান বক্তা সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সারব বলেন, সাংবাদিকদের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটি বার্তা যাক, আমরা সোনারগাঁ আওয়ামীলীগ এতিম হয়ে আছি। বিগত দু’টি জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের (নৌকা) কোন প্রার্থী না থাকায় আমরা ঝিমিয়ে পড়েছিলাম। তিনি বলেন, আমরা সোনারগাঁ আওয়ামীলীগকে সক্রিয় করার লক্ষ্যে প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন করেছি। আজ শেষ দিন সামানন্দি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলনে এই জন-সমুদ্রই প্রমাণ করে বর্তমানে আমরা শক্তিশালী। আগামী ২০২৪ জাতীয় নির্বাচনে সোনারগাঁ আওয়ামীলীগের সকলের সম্মিলিত প্রচেষ্টায় ইনশাআল্লাহ নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে। আজকের এই সম্মেলনে সকলের উপস্থিতিই প্রমাণ করে সোনারগাঁয়ে বিএনপি, জামায়াত ও জাতীয়পার্টি মিলেও নৌকাকে পরাজিত করতে পারবেনা।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন থেকে সবচেয়ে বেশি গ্রহনযোগ্য এবং জনস্রোত নিয়ে কর্মী সম্মেলন করে রেকর্ড করলো সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ। একটি ইউনিয়ন কর্মী সম্মেলন আজ জনসমুদ্রে পরিনত হয়েছে যা পূর্বে সোনারগাঁ উপজেলা সম্মেলনেও দেখা যায়নি। তিনি বলেন, সোনারগাঁয়ে আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদ হাসান জিন্নাহ আজ এই সম্মেলনের মধ্যদিয়ে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী এডভোকেট নুর জাহান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গণি ও সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দীন সাবু প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়