শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img

বিতর্কিত সিলেবাস বাতিলের দাবীতে খেলাফত মজলিসের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদ ও বাংলাদেশে নাস্তিক্যবাদি বিতর্কিত সিলেবাস বাতিলের দাবিতে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীর উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে। ২৭ জানুয়ারি শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক এর নেতৃত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন।

জেলা সহ-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খানের পরিচালনায় বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের মহানগর সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ কবির হোসাইন, মিজানুর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, মুফতী আব্দুল গনী, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, বায়তুলমাল ও ছাত্র বিষয়ক সম্পাদক প্রফেসর মাইদুল ইসলাম, নাসিক ৩নং ওয়ার্ড সভাপতি মুফতী নুর হোসাইন ও ইসলামী ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, বিতর্কিত সিলেবাস এ দেশের তাওহীদি জনতা মেনে নেবে না। সরকার যদি দাবী মানতে ব্যর্থ হয় তাহলে আন্দোলন থামবে না। প্রয়োজনে বুকের তাজা রক্ত ঢেলে দেবো।

নেতৃবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন, জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুর, সহ-সাধারণ সম্পাদক হানিফ কবির বাবুল, মহানগর সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, আব্বাস সিকদার, জেলা বায়তুলমাল সম্পাদক আবু কাউসার সরকার, ডাঃ মোতাহার হুসাইন প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়