মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতা সিদ্দিক মোল্লার বহিষ্কার চায় ঝরা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামীলীগের হাতকে আরো শক্তিশালী করতে প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলনের ধারাবাহিকতায় আজ শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

শীর্ষ নেতাদের উপস্থিতিকে উপেক্ষা করে বক্তব্যের এক পর্যায়ে ওই ইউনিয়নের সভাপতি সিদ্দিক মোল্ল্যা ও আওয়ামীলীগ নেতা নাসির মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে কমপক্ষে অর্ধশত নেতাকর্মী আহত হয় এবং কর্মী সম্মেলন পন্ড হয়ে যায়। এবিষয়ে কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁ পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। যেখানে সিদ্দিক মোল্ল্যাকে দল থেকে বহিষ্কারসহ সংঘর্ষ’র ইন্ধন দাতাদের সনাক্ত করে ব্যবস্থা নেয়ার দাবী জানান।

নাসরিন সুলতানা ঝরা’র ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো——
“সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টিকরার মূল পরিকল্পনাকারী, এই ঘটনার পেছনে যাদের ইন্দন রয়েছে তাদেরকে চিহ্নিত করে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি—সিদ্দিক মোল্লার বিরুদ্ধে সাংগঠনিক এবং আইনগত ব্যাবস্থা নেয়া হোক। এবং আওয়ামী লীগ নেতা নাসির মেম্বার এবং তার লোকজনের উপর যে নৃশংস হামলা হয়েছে, তার তীব্র নিন্দা জানাই।

“অনতিবিলম্বে সিদ্দিক মোল্লা সহ এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে বহিষ্কারের দাবী জানাই।”

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়