শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

স্বামীর যৌনাঙ্গ কেটে স্ত্রীর পলায়ন

spot_img
spot_img

সংবাদ ডেস্কঃ সোমবার ২৩ জানুয়ারী বিকেল সাড়ে চারটায় রাজধানীর কামরাঙ্গীচর লোহার ব্রিজ এলাকায় স্বামী কে ঘুমের ঔষধ সেবন করিয়ে যৌনাঙ্গ কেটে তিন সন্তান নিয়ে পালিয়ে গেলেন স্ত্রী ফাতেমা (২৮)।

গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে তার বাসা থেকে উদ্ধার করে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসেন। সেখানকার চিকিৎসকরা তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে রেফার করেন।

আহতের পারিবারিক সূত্র জানায়, স্ত্রী ফাতেমা তার স্বামী কে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে তার যৌনাঙ্গ কেটে ফেলেন। পরে মুঠোফোনে তার পরিবার কে স্বামীর অসুস্থতার কথা জানান এবং বলেন তার অবস্থা সংকটাপন্ন। সংবাদ শুনে তারা বাসায় গিয়ে তাকে রক্তাক্ত অবস্থা পান।

আহতের বন্ধু জাবেদ জানান, পারিবারিক কলহে ঘটনাটি ঘটতে পারে। আহত ঐ ব্যাক্তি একটি ট্রাভেলসে চাকরি করেন। তার প্রথম স্ত্রী সাথে ডিভোর্স হয়ে যাওয়ার পর, ফাতেমাকে ২য় বিয়ে করে। স্ত্রী ফাতেমা’রও এটা ২য় বিয়ে। এ সংসারে তাদের তিন সন্তান রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, আহত ব্যাক্তি বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছে বলেও জানান তিনি।

spot_img

জনপ্রিয় সংবাদ