শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

হাফেজদের মাঝে পাগড়ী ও কোরআন শরীফ বিতরণ

spot_img
spot_img

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শান্তিনগর দারুন নাজাত মাদ্রাসার উদ্যোগে মাদ্রাসার হিফজ সমাপনকারী ছাত্রদের মধ্যে পাগড়ী বিতরণ ও মেধাবী গরিব ছাত্রদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়েছে। এসময় দারুন নাজাত মাদ্রাসা মিলনায়তনে দোয়া মাহফিলের অনুষ্ঠানে হাফেজদের পাগড়ী পড়িয়ে দেন অতিথিরা।

বিদায়ী ৮ জন ছাত্রেকে পাগড়ী ও ৭০ জন গরিব মেধাবী ছাত্র-কে কুরআন মাজিদ দেওয়া হয়, এছাড়াও ৪২ জন ছাত্রের মাঝে হাদিসের বই বিতরণ করা হয়।

শনিবার (২১জানুয়ারি) দুপুর ১২ টায় শান্তিনগর দারুন নাজাত মাদ্রাসা কর্তৃপক্ষের উদ্যোগে বিদায়ী হাফেজদের পাগড়ী প্রধান ও গরিব মেধাবী ছাত্রদেরকে কুরআন শরীফ ও হাদিসের বই বিতরণের পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মোঃ আব্দুল জলিলের সার্বিক তত্ত্বাবধানে, অত্র মাদ্রাসার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ীর ও সমাজ সেবক হাজী আবদুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ হাজী মোহাব্বত আলী, আনোয়ার হোসেন, এস আই আইয়ুব, ফাইজুল ইসলাম, আলি আহম্মদ বেপারী, মোঃ হানিফ, জজ মিয়া, নয়ন মিয়া-সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাদ্রাসার প্রধান অধ্যক্ষ মাওলানা নেছার উদদীন সাহেবের পরিচালনায় মিলাদ ও দোয়ার মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু সালেহ সাহেব। এসময় সকল মুসলিম উম্মাহর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

spot_img

জনপ্রিয় সংবাদ