শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

সংবাদ উপস্থাপক ও চিকিৎসক এন কে নাতাশার ইন্তেকাল

spot_img
spot_img

সংবাদ ডেস্কঃ অবশেষে চলে গেলেন সংবাদ উপস্থাপক চিকিৎসক এন কে নাতাশা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ছিলেন।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর তথ্য জানিয়েছেন আইইডিসিআরের উপদেষ্টা চিকিৎসক মুশতাক হোসেন। তিনি জানান, আইইডিসিআর প্রকাশিত ন্যাশনাল জার্নাল অব পাবলিক হেলথের ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন নাতাশা।

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন তিনি। সবশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। এন কে নাতাশার মৃত্যুতে গণমাধ্যমে নেমে এসেছে শোকের ছায়া।

চিকিৎসক মুশতাক হোসেন বলেন, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে ও দেশের বাইরে চিকিৎসা নেন তিনি। ২০২০ সালের মার্চে তার স্তন ক্যানসারের সার্জারি করা হয়।

গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে উঠে আবার সংবাদ উপস্থাপনা শুরু করেন। কিন্তু গত ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতকাল রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

spot_img

জনপ্রিয় সংবাদ