শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

যুবককে মারধরে বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম

spot_img
spot_img

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক যুবককে মারধর থেকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হলেন সবজি ব্যবসায়ী। শুক্রবার সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধ্বন্দি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী। আহত ব্যবসায়ী আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দি গ্রামের রহমত আলীর ছেলে সবজি ব্যবসায়ী আলমগীর হোসেন শুক্রবার সকালে ধন্দি বাজারে সদাই করতে গেলে বাজারের পল্লী চিকিৎসক রাজু মিয়ার ভাই রনিকে চর নোয়াগাঁও গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রুবেল মিয়া, শরীফ হোসেন ও পলাশ মারধর করতে থাকে। ব্যবসায়ী আলমগীর হোসেন রনিকে মারধরের কারণ জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা লোহার রড ও ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে আলমগীরকে পেটাতে থাকে।

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে রুবেলের নেতৃত্বে বিভিন্ন লোকজনকে কারনে-অকারনে মারধর করে যাচ্ছে। প্রভাবশালী হওয়ার কারনে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে চায়না।

ব্যবসায়ী আলমগীর হোসেন জানান, বিনা অপরাধে বাজারে প্রকাশ্যে দিবালোকে রনি নামের এক যুবককে ৭-৮ জনের একটি দল লাঠিসোটা ও লোহার রড দিয়ে আঘাত করার সময় প্রতিবাদ করায় আমার ওপর ক্ষিপ্ত হয়ে তারা আমাকেও পিটিয়ে আহত করে। আমার কাছ থেকে তারা প্রায় ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ জানান, ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

spot_img

জনপ্রিয় সংবাদ