শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

সোনারগাঁয়ে ফুট-ওভারে দ্বিমুখী সিড়ির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

spot_img
spot_img

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট, সদর আলী বেপারী মাছের আড়ৎসহ অন্যান্য বাজার কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

সড়ক ও জনপথ এর ভুল পরিকল্পনায় এর সুফল নিয়ে সন্দিহান এলাকাবাসীর। ওভারব্রীজটি নির্মানে দ্বিমুখী সিড়ির পরিবর্তে একমুখী করায় জনদূর্ভোগ বাড়ার আশংকা করছে পথচারীরা।

১৯ জানুয়ারি সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম সহাসড়কে ফুটওভার ব্রীজে একমূখী সিড়ি দেয়ার প্রতিবাদে শতশত ব্যবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়। তারা ফুট-ওভার ব্রীজের দ্বিমুখী সিড়ির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এখানে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। একমুখী সিড়ি দেয়ার কারনে মানুষের চলাচলে যেমন ভোগান্তি হবে তেমনি অন্যান্য বাজারের বিপরীতে অপর পাশে বাজারের বেচাকেনায়ও ব্যাঘাত ঘটবে।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নারায়ণগঞ্জ শিমরাইল উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল হোসেন বলেন, পরিকল্পনায় একমুখি সিড়ি থাকায় এভাবেই কাজ শুরু করা হয়েছে তবে প্রয়োজনে বাড়ানো যাবে।

spot_img

জনপ্রিয় সংবাদ