শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

দেশে জঙ্গি বাদের সূচনাকারীদের হিংস্র থাবা আবারও দৃশ্যমান: ওবায়দুল কাদের

spot_img
spot_img

সংবাদ১৬.কমঃ বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নই বিএনপি জামায়াতের অন্তর জ্বালা এবং দেশে যারা জঙ্গিবাদের সূচনা করেছে তাদের হিংস্র থাবা আবারও দৃশ্যমান। বাংলাদেশের সকল আওয়ামীলীগ নেতাকর্মীদের একাত্বতায় তাদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে সে উন্নয়নই বিএনপির অন্তরজ্বালার কারন বলে মন্তব‍্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১৮ জানুয়ারি বুধবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসব‍্যাপী বাংলাদেশ লোক কারুশিল্প ও লোকজ মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নকে সহ্য করতে না পেরে বিএনপির হিংসাত্মক কর্মকাণ্ডের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, কিছুদিন আগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে একসাথে ১০০ টি সেতু উদ্বোধন করেন, সেতুগুলো দেশের আর্থ সামাজিক উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমন কাজ বিগত-দিনে অন্য কোন সরকার করতে পারেনি। এছাড়া কাঁচপুরে ঢাকা সিলেট মহা-সড়কে ছয় লেন সড়ক উন্নয়নের কাজ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্প্রতি বিএনপির নেতাকর্মীরা সে উন্নয়ন কাজের ফলখ ভাংচুর করেছে বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের। এ ছাড়া গতপরশু(১৬ জানুয়ারি সোমবার) মদনপুর এলাকায় আরো একটি উন্নয়ন ফলখ রাতের আধারে তারা(বিএনপি নেতাকর্মী)উপড়ে ফেলে। আসলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে একের-পর-এক যে উন্নয়ন করছে সে উন্নয়নই বিএনপির অন্তরজ্বালার কারণ হয়ে দাড়িয়েছে।

বিএনপির বেশকয়েকজন নেতার অসুস্থতার প্রসঙ্গ টেনে আওয়ামীলীগের বর্ষিয়ান এ নেতা বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আন্দোলনের কথা বলে আন্দোলনের ডাক দেন আর আন্দোলনের দিন অসুস্থতার ভান করে হাসপাতালে কেন ভর্তি হন?

এ সময় ওবায়দুল কাদের বলেন, আসলে বিএনপির নেতারা অসুস্থ রাজনীতি করতে করতে নিজেরাই অসুস্থ হয়ে পড়েছেন। ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি সুস্থ রাজনীতি কখনোই করেনি। আওয়ামীলীগ সব সময় শান্তিপ্রিয় আন্দোলনে বিশ্বাসী। বিএনপি বিশৃঙ্খলা আর অসুস্থ রাজনীতি করতে বেশি পছন্দ করে বলেও মন্তব্য করেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

লোক কারুশিল্প ও লোকজ মেলার উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শহিদ মোহাম্মদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সুমন, ওসি তদন্ত আহসান উল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান মেরাজ প্রমুখ।

spot_img

জনপ্রিয় সংবাদ