বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img

মালাইকার সাথে এক বিছানায় থাকার কথা ফাঁস করেছেন অর্জুন

সংবাদ১৬.কমঃ অনেকেই বলেন একটি ছেলের জীবন নষ্ট করছেন মালাইকা আরোরা। বলিউডের অসম প্রেমের অনন্য উদাহরণ মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। সমালোচকদের এসব কথা ভুল, পদে পদে প্রমাণ করে চলেছেন অর্জুন কাপুর। সম্প্রতি এক বিছানায় থাকার কথা ফাঁস করেছেন অর্জুন।

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে সম্পর্কের সমীকরণ প্রথম থেকেই বেশ গভীর। টানা দুবছর ধরে তারা একে অন্যের সঙ্গে দিব্যি লিভইনের সম্পর্কে রয়েছেন। তা নিয়ে গুঞ্জনেরও অভাব নেই। তবে হাজারও জল্পনা বিতর্ক সত্ত্বেও সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক রাখেননি তারা। প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতেই বেশি পছন্দ করেন। বয়সের ফারাক রয়েছে বিস্তর। তবে খুব একটা তা নিয়ে চিন্তিত নন জুটি।

মালাইকা আরোরা যেমন নিজের ব্যক্তিজীবন নিয়ে একাধিক কথা বলেছেন, ঠিক তেমনই আবার উল্টো ছবিটাও বর্তমান। তার দিকেও আঙুল তুলেছেন অনেকেই। তালিকা থেকে বাদ পড়েনি তার বোনও। তিনি নিজেই জানিয়েছিলেন, নিজের ইচ্ছেতে এই সম্পর্কে রয়েছেন। ফলে জীবন নষ্ট হওয়ার প্রসঙ্গে তিনি বিন্দুমাত্রই সহমত নন। অন্যদিকে মালাইকাও স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন, অর্জুন স্কুলের বাচ্ছা নন, যে তার জীবন নষ্ট হবে।

এবার আরও একবার অর্জুন কাপুর প্রমাণ করলেন, মালাইকা আরোরা ঠিক কতটা পারফেক্ট তার জন্য। অর্জুনের কথায়, তিনি নিজের মতো করে মালাইকার সঙ্গে থাকতে পারেন। মালাইকা কোনও বিষয় নিজের ইচ্ছা অনিচ্ছা চাপিয়ে দেন না।
যার ফলে খুব শান্তিতে ঘুমতে পারেন অর্জুন কাপুর। যেমন ইচ্ছে তেমনভাবে। তাই প্রতিটা সকালেই খুব শান্তিতে ঘুম ভাঙে অর্জুনের। সূত্রঃ টিভিনাইন

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়