শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

ডিবি পরিচয়ে প্রবাসীর গাড়ী আটকে ১০ লাখ টাকার মালামাল লুট

spot_img
spot_img

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে আমেরিকা ফেরত প্রবাসীর কাছ থেকে নগদ ৫ হাজার ১২০ ডলার সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিনগত রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনী এলাকায় পৌঁছালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সশস্ত্র ডাকাত দল প্রবাসীকে বহন করা গাড়ী আটকে এ ডাকাতির ঘটনা ঘটায়।

এর আগে আমেরিকা ফেরত প্রবাসী মোঃ আরিফ হোসেন কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে ১২: ৪৫ মিনিটের সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। রাত ১টা ৫০ মিনিটে একটি হাইএইচ যোগে এয়ারপোর্ট থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাসায় যাচ্ছিল ওই প্রবাসী। এ সময় গাড়িটি কাঁচপুর সেতুর পশ্চিম পাশে ইউটার্ন নিয়ে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনী এলাকায় আসামাত্র গাড়িটিকে সিগন্যাল দিলে প্রথমে চালক শহিদুল ইসলাম সামনের দিকে এগিয়ে যেতে থাকে।

এ সময় খাজা লাইমস নামে একটি চুন কারখানার সামনে সাদা কালারের হাইএইচ নিয়ে বেরিকেট দিয়ে আমেরিকা প্রবাসী মোঃ আরিফ হোসেনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে তার মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে আরিফ হোসেনকে গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার বাড়ির কেয়ারটেকার মোঃ মিজানুর রহমানকে মারধর করে আহত করে। প্রবাসী মোঃ আরিফ হোসেন দৈনিক ভোরের কাগজের সাবেক সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ছিলো।

এসময় ডিবি পুলিশের জ্যাকেট পড়া ৭/৮ জন লোক প্রবাসী আরিফের নিকট থেকে নগদ ৫ হাজার ১২০ ইউএস ডলার, আমেরিকান গ্রীন কার্ড, পাসপোর্ট, আইফোন-১৪ প্রো মেক্স , ক্রেডিট কার্ডসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ গোলাম মোস্তফা জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

spot_img

জনপ্রিয় সংবাদ