শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
spot_img

বেসামালের ইমরান ঝিলিক আবারও একসাথে

spot_img
spot_img

বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ও ঝিলিক। দু’জনেই ক্যারিয়ার শুরু করেছেন চ্যানেল আইয়ের সেরাকণ্ঠ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে। তাদের দু’জনের কণ্ঠে ‘বেসামাল’ শিরোনামের একটি গানও দারুণ জনপ্রিয় হয়। দীর্ঘ সময় পর ফের তারা কী করে শিরোনামের নতুন গান নিয়ে আসছেন।

জামাল হোসেনের কথায় এটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান। এর আগে, গেল বছর ইমরানের কণ্ঠে একই গীতিকারের ‘ঘুম ঘুম চোখে’ গানটিও শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে। নতুন গানটির মিউজিক ভিডিও পরিচালনায় সৈকত রেজা।

গীতিকার জামাল হোসেন বলেন, ইমরান ও ঝিলিক দু’জনেই এখন জনপ্রিয় শিল্পী। দু’জনের আলাদা আলাদা শ্রোতাও আছে। তাদের শ্রোতাদের এক করার জন্যই এ গানটি করছি। গানটির কথা ও সুর শ্রোতাদের ভালো লাগলেই পরিশ্রম সার্থক হবে।

গানটি প্রসঙ্গে ঝিলিক বলেন, আমার আর ইমরানের “বেসামাল” গানটির জন্য এখনো শ্রোতাদের কাছ থেকে প্রশংসা পাই। দীর্ঘদিন পর আবারও নতুন গান নিয়ে আসছি। এ গানটিও আগের গানের মতো শ্রোতাদের মনে দাগ কাটবে।

গানের সঙ্গে আমাদের দুজনের রসায়নও দর্শক-শ্রোতার ভালো লাগবে বলে আশা করছি। গানটি প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিক থেকে প্রকাশ হবে। আসছে ভালোবাসা দিবসেই গানটি প্রকাশ করবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়।

spot_img

জনপ্রিয় সংবাদ