ঢাকারবিবার , ২ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

৩৩ টি পূজা মন্ডপ সিসি ক্যামেরার আওতাভুক্ত করলেন এমপি খোকা

সংবাদ১৬.কম
অক্টোবর ২, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৩৩ টি পূজা মন্ডপ সি সি ক্যামেরার আওতাভুক্ত করা হয়েছে। শারদীয় দুর্গাপূজার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করবেন বলেও জানিয়েছেন এমপি লিয়াকত হোসেন খোকা।

এমপি খোকার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং উপস্থিত থেকে সি সি ক্যামেরা স্থাপনের কাজ পরিদর্শন করেন।
পূজা উপলক্ষে লিয়াকত হোসেন খোকা বলেন, শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, আশা করি অন্যান্যবারের চেয়ে এবার আরো উৎসবমুখর পরিবেশে পূজা অনুষ্ঠিত হবে। সবাই আনন্দ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবে এটাই আমরা চাই।

তিনি বলেন, পূজা উদযাপন নিয়ে আমাদের মধ্যে কোন শঙ্কা নেই। পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে। সবাইকে আহ্বান করব গুজবে কান দেবেন না, কোনো কিছু নজরে এলে পুলিশের কাছে জানাবেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে। প্রতিটি পূজা মন্ডপে থাকছে আইন-শৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারি। প্রতিটি পূজামন্ডপে সিসি ক্যামেরা লাগনো থাকবে। প্রতিমা বিসর্জনের সময়ও পর্যাপ্ত নিরাপত্তার-ব্যবস্থা নেয়া হবে।

এ সময় পুলিশ সদস্য, পূজা উদযাপন কমিটি, গণমাধ্যম কর্মী ও জাতীয় যুব সংহতি নেতা মাইনুল ইসলাম মামুন, আরিফুর রহমান আরিফ ও মোঃ সবুজ-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।