ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে হামলায় টেটাবিদ্ধসহ আহত ১০ জন

সংবাদ১৬.কম
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এক জনের অবস্থা আশংকা জনক। মূমূর্ষ অবস্থায় নিবির পর্যবেক্ষন কেন্দ্রে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহত বোরহান উদ্দিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বোরহান উদ্দিন উল্লেখ করেন, বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া গ্রামে মঙ্গলবার সন্ধ্যার দিকে বোরহান উদ্দিনের বাড়ির সামনে সুমন ও রমজান মিলে মিদুল মোল্লাকে চর থাপ্পর মারে। এসময় তিনি মিদুলকে নিয়ে বাড়িতে চলে যাওয়ার সময় ওৎপেতে থাকা মাজহারুল, জসিম উদ্দিন, আক্তার হোসেন, গাফ্ফার, রমজান, মোজাফ্ফর, দেলোয়ার, তোফাজ্জল, সুমন, রাকিব, পারভেজ ও সাইদুলসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র চাকু, টেঁটা, ছোড়া, রামদা, বল্লব ও লাঠি নিয়ে তাদের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও টেটাবিদ্ধ করে আহত করে। আহতদের ডাক চিৎকারে তার ভাই নুরুজ্জামান (৪০) এগিয়ে এলে তাকেও কুপিয়ে মারাত্মক আহত করা হয়। পরে জাহাঙ্গীর মোল্লা, গোলজার, নিপুন হোসেন ও মিদুলসহ ১০ জন আহত হয়। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশংকা জনক। মূমূর্ষ অবস্থায় নিবির পর্যবেক্ষন কেন্দ্রে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহত বোরহান উদ্দিন বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। আহতদের মধ্যে নুরুজ্জামানের অবস্থা আশংকা জনক।

সোনারগাঁ থানার (ওসি) হাফিজুর রহমান বলেন, হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।