ঢাকাবুধবার , ২৫ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে সাংবাদিক মশিউরের ওপর সন্ত্রাসী হামলা

সংবাদ১৬.কম
মে ২৫, ২০২২ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ দৈনিক ভোরের পাতা পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ও সোনারগাঁ জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক মশিউর রহমানের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মোগরাপাড়া চৌরাস্তা স্বপ্নদ্বীপ শপিং মলের সামনে এ ঘটনা ঘটে। আহত মশিউর রহমানকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় রাতে তার ছোট ভাই মাহবুবুর রহমান বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ছাত্রীদের নিয়ে অংশ নেন৷ প্রতিযোগিতা শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭ টা ২৫ মিনিটে মোগরাপাড়া চৌরাস্তা স্বপ্নদ্বীপ শপিংমলের সামনে তাদের বহন করা অটোরিকশা জ্যামে আটকে থাকে। এক পর্যায়ে হাবিবপুর গ্রামের লিটুর ছেলে কিশোর গ্যাংয়ের লিডার অন্তুর নেতৃত্বে ৭-৮ জনের একটি দল চারটি মোটরসাইকেল যোগে উল্টো পথে এসে অটোরিকশা গতিরোধ করে অশ্লীল ভাষা ও অঙ্গভঙ্গি করে ছাত্রীদের উক্ত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে মশিউর রহমান উক্ত্যক্ত করা ও উল্টোপথে এসে গতিরোধের বিষয়টি জানতে চাইলে তাকে টেনে হেচড়ে অটোরিকশা থেকে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।

সাংবাদিক মশিউর রহমান পার্শ্ববর্তী মার্কেটে গিয়ে আশ্রয় নিলে তাকে সেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাংবাদিক মশিউর রহমান বলেন, কয়েকজন অচেনা যুবক চারটি মোটরসাইকেল যোগে এসে ছাত্রীদের উক্ত্যক্ত করছিল। তাদের বাধা দেওয়ায় তাকে পিটিয়ে আহত করে। পরে গ্যাংয়ের লিডার লিটুর ছেলে অন্তু বলে জানতে পারি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, সাংবাদিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ছোট ভাই বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।