ঢাকামঙ্গলবার , ৮ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে যুবলীগ নেতার হাত ও পায়ের রগ কেটে দিলো দুর্বৃত্তরা

সংবাদ১৬.কম
মার্চ ৮, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুরে মাহবুব নামের এক যুবলীগ নেতা ও তার সহযোগীকে পিটিয়ে ও কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর  আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় জামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদু মিয়া ও মাহাবুব মোল্লা ইউনিয়ন পরিষদে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় তাকে ফোনে ডেকে নিয়ে তাজমহল পিরামিড এলাকায় নিয়ে গিয়ে আগে থেকে উৎ-পেতে থাকা দুর্বৃত্তরা তাদের উপর এলোপাথাড়ি হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে এবং সাদুর হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়।

জানতে চাইলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুয়ায়ুন কবির ভুঁইয়া বলেন, সোমবার সন্ধ্যায় তারা পরিষদে বসা ছিলো, কে বা কাহারা ডেকে নিয়ে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। বর্তমানে তারা ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।