ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে তুহিন নামে কিশোরের রহস্যজনক মৃত্যু

সংবাদ১৬.কম
আগস্ট ২৪, ২০২২ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন পিরোজপুর মোল্লা বাজারে অবস্থিত মেসার্স এন, এইচ ট্রেডার্স দোকান থেকে তুহিন-১৬ নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ২৪ আগষ্ট সকালে এন, এইচ ট্রেডার্স এর মালিক মোঃ নুরুল হুদা দোকানে এসে তার ছেলে তুহিনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এলাকাসী জানান, নিহত তুহিন জন্ম হওয়ার ৩ দিন পর তার মা মারা যান। মা মারা যাওয়ার পর মামা নুরুলহদা তাকে লালন পালনের দায়িত্ব গ্রহণ করেন। সেই থেকে তুহিন মামাকেই পিতার মতো দেখতো এবং তার দোকানে থাকতো। তুহিনের জন্মদাতা পিতা মোঃ মনির হোসেন উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের বাসিন্দা।

এলাকাসী আরো জানান, নিহত তুহিন পিরোজপুর মোল্লা বাজারে অবস্থিত তার মামার দোকানে রাতে থাকতো। রাতে দোকানে থাকা অবস্থায় পাশের দোকানদার হিরাঝিল হোটেলের মালিক মোস্তফার ছেলে রনি-২৩ এর মাদকের চালান দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। ঘটনার পর থেকে হোটেলের মালিক মোস্তফা ও তার ছেলে রনি পলাতক রয়েছে।

এব্যপারে সোনারগাঁ থানার অফিসারর্স ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বুঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।