ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে আইডিয়াল কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

সংবাদ১৬.কম
নভেম্বর ১, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আইডিয়াল স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) উপজেলার বাড়িমজলিস এলাকায় হাবিবপুর ঈদগাহ সংলগ্ন আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁয়ের ক্যাম্পাসে এ বিদায় ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁয়ের গভর্নিং বডির সভাপতি হাজী মোঃ শামীম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব এডমিনিস্ট্রেশন ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডীন প্রফেসর ড. মো: আর্শেদ আলী মাতুব্বর।

এসময় প্রধান অতিথি বলেন, আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে লেখাপড়ার বিকল্প নেই। তোমাদের শ্রম ও মেধার উপর ভিত্তি করে ভালো ফলাফল বয়ে এনে শিক্ষক ও অভিভাবকদের নাম উজ্জ্বল করবে এই দোয়া করি।

উল্লেখ্য, আগামী ৬ই নভেম্বর থেকে শুরু হওয়া এইচএসসি ও সমমান পরীক্ষায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁয়ের বিজ্ঞান, ব্যবস্যা ও মানবিক বিভাগের ৩৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁয়ের কোপ-অপ্ট সদস্য ও মোগরাপাড়া ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আবুল হোসেন তুষার, আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁয়ের অধ্যক্ষ মো: মিজানুর রহমান খাঁন, বাংলা প্রভাষক আশুরা রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।