ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সোনারগাঁয়ে ৬০ লক্ষ টাকার আইস ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ১৬.কম
নভেম্বর ১৯, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে গতকাল শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তল্লাশি চালিয়ে দুইজন মাদককারবারিকে ৬০ লক্ষ টাকার ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মাদকসহ গ্রেফতারকৃতদের একজন চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ধোপল্লা গ্রামের মৃত আলী আকবরের ছেলে মোহাম্মদ হোসেন মুন্সি (৩৫) ও অপরজন ফেনী জেলার ছাগল নাইয়া এলাকার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (৪০)। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৮শত পিছ ইয়াবা ও ১২ পোটলা ক্রিস্টাল মেথ (আইস) মরণ নেশা মাদক উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গত শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুল আলম সুমন, ওসি (তদন্ত) মোঃ আহসান উল্লাহ ও ওসি অপারেশন মোঃ মাহফুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে অভিযান চালায়।

এ সময় প্রায় ৬০ লক্ষ টাকা মূল্যের ইয়াবা ও ক্রিস্টাল মেথ (আইস) সহ মোহাম্মদ হোসেন মুন্সি ও আবু হানিফকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। পরে শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা আদালতে পাঠানো হয়।