ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

সুনামগঞ্জে দুস্ত ও অসহায়দের মাঝে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সংবাদ১৬.কম
নভেম্বর ২০, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তবর্তী ৩নং বড়দল দক্ষিণ কাউকান্দি গ্রামে ইউরো বাংলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ও সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে প্রায় চার শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের তত্ত্বাবধানে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে এই সেবা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, সদস্য পারভেজ আহম্মেদ, স্থানীয় সাংবাদিক রাহাদ হাসান মুন্না, মোঃ জিয়াউল হক ও মিনহাজুল ইসলাম ওহিদ প্রমূখ।

উল্লেখ্য, যুক্তরাজ্যের লেস্টার শহরে অবস্থিত প্রবাসী বাংলাদেশীদের সংগঠন ইউরো বাংলা ওয়েলফেয়ার এসোসিয়েশন সংগঠনটি এর আগেও আর্তমানবতার সেবায় বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করেছেন।

সংগঠনের সভাপতি নিজাম উদ্দিন খান সিদ্দিক, সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ, সিনিয়র সহ সভাপতি সাজ্জাত হোসেন, সাংগঠনিক সম্পাদক নুরুল হক রকিব, অত্র সংগঠনের ১নং সদস্য ও ৯০’র আন্দোলনের ছাত্রলীগ নেতা সোনারগাঁ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি রতন আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ মোঃ আবদুল হালিম এবং কার্যকরী পরিষদের সকলের সহযোগিতায় এই চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।