ঢাকামঙ্গলবার , ১১ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

শেখ হাসিনার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে: মেয়র মুজিব

সংবাদ১৬.কম
অক্টোবর ১১, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ চলমান সরকারের উন্নয়ন প্রকল্পগুলো আরও তরান্বিত করতে জেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোস্তাক আহমেদ চৌধুরীর বিজয়ের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহা-সড়কে অবস্থান করছে জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ অনেক বদলে গেছে। সেই ধারাবাহিকতা এগিয়ে নিতে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকেই ভোট দেয়ার জন্য জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান মেয়র মুজিব।
এসময় উন্নয়ন এবং দলের স্বার্থে মোটর সাইকেল প্রতীকের পক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বানও জানান এই নেতা।

মঙ্গলবার বিকেলে রামুর একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, নাজনীন সরওয়ার কাবেরী, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, চেয়ারম্যান আব্দুল হক, চেয়ারম্যান কামাল শামসুদ্দীন প্রিন্স, চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল, চেয়ারম্যান খোদেস্তা বেগম রিনা, চৌফলদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান, সংরক্ষিত প্রার্থী তাসলিমা আক্তার গোলাপী, সদস্য প্রার্থী মোস্তাক আহমদসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

এসময় উপজেলার সকল ইউনিয়নের মেম্বারগণসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।