ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

লক্ষ্য ছিল দেশকে একটা ট্রফি উপহার দিব: মারিয়া মান্ডা

সংবাদ১৬.কম
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধিঃ সাফ জয়ী বাংলাদেশ দলের সহ-অধিনায়ক মারিয়া মান্ডা বলেছেন, আমাদের লক্ষ্য ছিল দেশকে একটা ট্রফি উপহার দেব। আমরা সেভাবে পারফর্ম করেছি এবং ট্রফি নিয়ে দেশে ফিরেছি।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় ময়মনসিংহ নগরীর জয়নুল উদ‍্যানের বৈশাখী মঞ্চে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। সাফ জয়ী ৮ ফুটবল কন্যাকে সংবর্ধনা দিয়েছে জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশন। এতে সহায়তা করেছেন জেলা প্রশাসন।

যাদের হাত ধরে আমরা মাঠে নেমেছি, আমাদের যারা এই পর্যন্ত আসতে সহায়তা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সানজিদা বলেন, আজ যারা আমাদের জন্য এতবড় সংবর্ধনার আয়োজন করেছেন, তাদেরকেও ধন্যবাদ। আমরা আগেই অনেক খেলা জিতেছি, চ্যাম্পিয়ন হয়েছি। তবে, এত ভালবাসা পাইনি। এখন আমরা দক্ষিণ এশিয়ার সেরা দল। এবার দর্শকদের কাছ থেকে এত ভালবাসা পাব। তা ভাবতেও পারিনি। আপনারা এভাবেই আমাদের ভালবাসবেন, আমাদের পাশে থাকবেন, ফুটবলকে ভালবাসবেন। আমরাও চেষ্টা করব, আপনাদের মুখে হাসি ফুটানোর জন্য।

বিভাগীয় কমিশার মোঃ শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল হক খোকা, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, ফুটবল টিমের ম্যানেজার মালা রানী সরকার প্রমূখ।

সংবর্ধনায় নারী ফুটবল কন্যাদের ফুল ও ক্রেস্ট তুলে দেন অতিথীবৃন্দ। এসময় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি নগদ ২ লক্ষ টাকা উপহার দেন। এছাড়াও নগরীর প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারের মালিক মশিউর রহমান চন্দন নগদ এক লক্ষ টাকা উপহার দেন।

সংবর্ধিতরা হলেন- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার। তবে এদের মাঝে ৬ জন নেপালের বিরুদ্ধে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন। এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে ময়মনসিংহের চুরখাই থেকে ছাঁদ খোলা পিকআপে করে ময়মনসিংহে প্রবেশ করে ফুটবল কন‍্যারা। শহর প্রদক্ষিন শেষে জেলা সার্কিট হাউজে আসেন। সেখান থেকে ঘোড়ার গাড়িতে করে নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখি মঞ্চে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

পরদিন শুক্রবার সকাল সাড়ে ৯ টায় রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ লাইনে সংবর্ধনা দেয়া হবে। সংবর্ধনা শেষে নিজ গ্রাম ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের উদ্দেশ্যে রওনা দিবেন তারা।