ঢাকাবৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুলে ভিন্ন আয়োজনে শিক্ষক দিবস পালিত

সংবাদ১৬.কম
অক্টোবর ২৭, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিক্ষক দিবসকে স্বরণীয় করে রাখতে নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুল ভিন্ন ভাবে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হলো।

বৃহস্পতিবার (২৭শে অক্টোবর) পিরোজপুর ইউনিয়নের জৈনপুর বালুর মাঠ সংলগ্ন অত্র স্কুলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। স্কুলের অন্যতম একজন প্রতিষ্ঠাতা পরিচালক অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহিরা শবনম যোবায়দার সভাপতিত্বে সহকারী প্রধান শিক্ষক রুবেল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রোকেয়া আহমেদ, প্রতিষ্ঠাতা পরিচালক জহিরুল ইসলাম, প্রতিষ্ঠাতা পরিচালক নাজমুল হাসান, প্রতিষ্ঠাতা পরিচালক মাহফুজুর রহমান শ্যামল ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য নাসিমা আক্তার পলি, রুনা আক্তার, মোশাররফ হোসেন, কাইকারটেক নবাব হাবিবউল্লাহ বাহার স্কুলের প্রধান শিক্ষক ওবায়দুর রহমান, সানরাইজ কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা সিকান্দার আলী মাষ্টার সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের শুরুতেই সোনারগাঁয়ের পরিচিত মুখ ও শিক্ষানুরাগী মরহুমা নাহিদ সুলতানা জুবলী ম্যাডামের স্বরণার্থে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সকাল থেকেই অত্র স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণনের মাধ্যমে বিভিন্ন শিক্ষামূলক কার্যক্রম শুরু হয়। পরবর্তীতে পুরষ্কার বিতরনী ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানটি সফল মন্ডিত করতে সার্বিকভাবে মেধা ও শ্রম দিয়ে সহায়তা করেছেন অত্র স্কুলের শিক্ষক- শিক্ষিকাবৃন্দসহ একদল স্বেচ্ছাসেবী।