ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

জাকের পার্টির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন

সংবাদ১৬.কম
অক্টোবর ১৯, ২০২২ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৌরসভার ২নং ওয়ার্ড গোয়ালদী এলাকায় এডভোকেট আলাউদ্দিন এর সার্বিক তত্বাবধানে জাকের পার্টির কর্মসূচী হিসেবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর বুধবার সন্ধায় জাকের পার্টির কর্মসূচী উপলক্ষে মিলাদ মাহফিল দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব এবং ঢাকা বিভাগীয় সভাপতি মুরাদ হোসেন জামাল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সাজিম আহমেদ, নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আলম, নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টি যুবফ্রন্টের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মোঃ খোরশেদ আলম জেলা যুবফ্রন্টের প্রচার সম্পাদক মাহ্ফুজুল রহমান কাওসার, সোনারগাঁ উপজেলা জাকের পার্টির সভাপতি মাওলানা আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস প্রধান দিলুসহ সোনারগাঁ উপজেলা ও সোনারগাঁ পৌরসভা জাকের পার্টির নেতা-কর্মীবৃন্দ।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে বিশ্ব উম্মার সুখ ও শান্তি সমৃদ্ধি কামনা করে আখেরী মুনাজাত পরিচালনা করেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টি ওলামা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ। পরিশেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।