ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের উপর হামলায় রাজের নিন্দা

সংবাদ১৬.কম
নভেম্বর ২৩, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর ওপর হামলা চালানো হয়েছে। এ হামলার জন্য ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের দায়ী করে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আরিফুল ইসলাম রাজ। রাজ বলেন, কাপুরুষের মত হামলা করে সরকারের ক্ষমতা র্দীঘস্থায়ী করতে পারবে না। এই ঘটনার সাথে যারা জরিত তাদের শাস্তির ও বিচারের দাবি জানান তিনি।

বুধবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের সভাপতি-সম্পাদককে বহনকারী গাড়িটি ভাঙচুর করা হয়। তাদের গাড়িটিকে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

হামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জুয়েল আহত হয়েছেন বলে জানা গেছে। তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে। আড়াইহাজারের কৃষ্ণপুরা আওয়ামীলীগের অফিসের কাছাকাছি এই হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন রাজ। গাড়ির ড্রাইভারসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া গিয়েছিলেন ছাত্রদলের সভাপতি ও সম্পাদক। নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে তাদের ওপর এই হামলার ঘটনা ঘটে।