ঢাকাশনিবার , ৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

খেলাঘরের আয়োজনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

সংবাদ১৬.কম
অক্টোবর ৮, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্ব শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সোনারগাঁ উপজেলা খেলাঘর’র আয়োজনে “গড়বে শিশু সোনার দেশ, ছড়িয়ে দিয়ে আলোর রেশ” এই প্রতিপাদ্যে গতকাল শুক্রবার বিকেলে উপজেলা শহীদ মিনারের পাদদেশে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজা রহমানের সঞ্চালনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোঃ ইব্রাহিম।

এসময় অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সভাপতি জহিরুল ইসলাম জহির, জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এ টি ফজলে রাব্বি, শিশুতোশ অনুষ্ঠান সিসিমপুর’র কান্ট্রি ডিরেক্টর শাহ আলম, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের অধ্যাপক শামসুল আলম আজাদ, জেলা খেলাঘরের সহ-সভাপতি মনোয়ারা সুরুজ মনু, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের সিনিয়র শিক্ষক শহিদুল ইসলাম মিঠু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা খেলাঘরের সহ-সভাপতি মতিউর রহমান, ইকবাল রতন, অর্থ সম্পাদক সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, সম্পাদক মন্ডলীর সদস্য আলেয়া আক্তার, লতিফুর রহমান দীপু, রোকেয়া আক্তার, মাহাবুব আলম, মিলন হোসাইন, সুলতানা রাজিয়া ও নাসিমা আক্তারসহ সভাপতি মন্ডলীর সদস্য ও কার্যকরি সদস্যবৃন্দ।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্লে গ্রুপ থেকে দশম শ্রেণীর শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। পরে গ্রুপ ভিত্তিক তিন ক্যাটাগরিতে ১৫ জন শ্রেষ্ঠ প্রতিযোগিসহ অংশগ্রহণকারীদেরও সিসিমপুরের পক্ষ থেকে বই, রং পেন্সিল ও ব্যাগ পুরষ্কার দেয়া হয়।