ঢাকাশুক্রবার , ১১ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

আদম পাচার ব্যবসায়ী নাসির গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ

সংবাদ১৬.কম
মার্চ ১১, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ সেনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজহরদী এলাকার আদম পাচার ব্যবসায়ী নাসির উদ্দিন ওরফে নেসা গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কাজহরদী এলাকার মৃত তাইজ উদ্দিন মিয়ার পুত্র হাফেজ মাওলানা রহমতুল্লাহ বোখারী একজন সমাজ সেবক দ্বীনি আলেম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামিক বক্তা, পাশাপাশি ব্যবসার সাথে জড়িত। বিবাদী মোঃ নাসির উদ্দীন-নেসার (৩৫) পিতা, আব্দুল খালেক ম্যানেজার। যিনি পিতার অবাধ্য ত্যাজ্য পুত্র বলে পরিচিত, বিলকিস বেগম (২৮) স্বামি নাসির উদ্দীন-নেসার, কুতুব উদ্দিন (৫২) পিতা,মৃত ইন্নছ আলী-ইদুন, রাবেয়া (৪৫) স্বামি,কুতুব উদ্দিন, সর্ব সাং কাজহরদী কুন্দারপাড়া, পোঃ-অলিপুরা বাজার, থানা, সোনারগাঁ, জেলা-নারায়নগঞ্জ।

বিবাদীগন সম্পর্কে বাদীর শশুর বাড়ির আত্বীয়। তারা সমাজে উশৃঙ্খল, হিংসুটে, পরধন লোভী ও ঝগড়াটে ব্যক্তি। কারনে অকারনে ঝগড়া পাকিয়ে নিজেদের স্বার্থ উদ্ধারে ব্যাস্ত। ১নং বিবাদী এলাকায় ভূয়া আদম পাচার ব্যবসা করে। সে নামে বেনামে অসংখ্য নারী- পুরুষের কাছ থেকে টাকা নিয়ে গলাকাটা বিশায় আদম পাচার করে। যেখানে টুরিস্ট বিসায় একলক্ষ টাকায় বিদেশ যাওয়া যায় সেখানে চার/পাঁচ লক্ষ টাকা নিয়ে সম্পূর্ণ অবৈধভাবে বিদেশ পাচার করে। অথচ তার আইনগত কোন লাইসেন্স নেই। তাকে সহযোগীতা করে বিদেশে থাকা তার বড় ভাই ইসমাইল ও তার শশুর-শাশুড়ী। এমনকি তার স্ত্রীও। তাদের খপ্পরে পরে অসংখ্য লোক ভিটেমাটি সহ সর্বস্ব হারিয়ে পথে বসেছে। তাদের রয়েছে বিশাল সন্ত্রাসী বাহিনী। সেকারনে তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।

গত কয়েকদিন যাবৎ তারা বাদীসহ তার পরিবারের লোকজনকে বিভিন্ন কারনে অকারনে ক্ষতি করবে বলে হুমকি ধামকি দিয়ে আসতেছে। এমনকি হত্যাসহ খুন গুম করিয়া ফেলিবে বলেও হুমকি দিচ্ছে। তাদের কাছ থেকে রক্ষা পেতে থানায় অভিযোগ দায়ের করে প্রশাসনের নিকট সহযোগিতা চেয়েছন।