ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলা-ধুলা
  6. গল্প কবিতা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. পরিবেশ
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. মতামত

আত্রাইয়ে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

সংবাদ১৬.কম
অক্টোবর ৩১, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার (৩১অক্টোবর) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিমার (ইউএনও) মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ড মোঃ আবুল কালাম আজাদ বীর সন্তানদের হাতে আনুষ্ঠানিক ভাবে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলেদেন।

এসময় উপস্থিত ছিলেন আত্রাই থানা অফিসার ইনচাজ (ওসি) তারেকুর সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, নওগাঁ জেলা যুব উন্নয়ন উপ-পরিচালক মোঃ ফজলুল হক, সাবেক মুক্তি যোদ্ধা কমান্ড মোঃ সাজেদুর রহমান, মোঃ আব্দুল মালেক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা শ্রী নীরেন্দ্র নাথ দাশ, বীর মুক্তি যোদ্ধা কাজী রুহুল, বীর মক্তিযোদ্ধা মোঃ খালেকুজ্জামান বুলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা অফিল উদ্দিন, ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন, সিনিয়র সাংবাদিক কামাল উদ্দিন টগরসহ মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

এদিনে উপজেলার মোট দুই শত চব্বিশ জনকে স্মার্ট কার্ড ও ডিজিটাল মুক্তিযোদ্ধা সনদ একশত, চার জন মৃত সনদসহ একশত ২০ জনের মাঝে বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান টি সঞ্চলনা করেন প্রয়াত মুক্তি যোদ্ধা ডাক্তার সিরাজুল ইসলামের সন্তান ফজলে রাব্বী জুয়েল।